Enhance low-quality video to 4k

4K video enhance

এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন একটি নরমাল যে কোন ভিডিওকে কিভাবে একটি অ্যাপের মাধ্যমে enhance করে 4k তে কনভার্ট করতে হয়। শুধুমাত্র আপনি এখান থেকে ইনহান্স না একই সাথে ভিডিওর কালার গেট করতে পারবেন। অটোমেটিকলি খুবই চমৎকার একটি কালার হয়ে যাবে ভিডিও তে। আপনার যতই ঝাপসা বা নরমাল বিড়ি হোক না কেন সেই ভিডিওটা কে আপনি ফোর কে তে কনভার্ট করতে পারবেন। আর এই পুরো কাজটি করার জন্য আমাদের ফোনে একটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন হবে! এপ্লিকেশনের লিংকটি নিচে দেয়া আছে প্রথমে ডাউনলোড করে ফোর ইন্সটল করে নিতে হবে।

App Download Now

এপ্লিকেশন ইন্সটল হয়ে গেলে ফোনে কয়েকটি পারমিশন দিয়ে অ্যাপ এর ভিতর প্রবেশ করতে হবে। অ্যাপের হোমপেজে আসলে এখানে নিচের দিকে ডান দিকে একটি প্লাস দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন। প্লাস আইকনে ক্লিক করলে দুটি অপশন শো করবে, এর মধ্য থেকে প্রথম অপশন টিতে ক্লিক কোরবেন।

এরপরে নতুন একটি পেজ শো করবে এর মধ্যে থেকে বেশ কিছু অপশন দেখতে পারবেন। এই অপশন এর ভিতর থেকে AI repair নামের যে অপশনটি থাকবে সেখানে ক্লিক করতে হবে। ক্লিক করে ভিডিও আপলোড করে দিতে হবে, এরপর এখান থেকে যতগুলো অপশন আছে সবগুলোকে অন করে দিতে হবে। এরপর নেক্সট অপশনে ক্লিক করতে হবে, কিছুক্ষণ অপেক্ষা করলে আপনার ভিডিওটি তৈরি হয়ে যাবে এবং রেজাল্ট আপনি নিজেই দেখতে পারবেন। দেখা যাবে যে নরমাল ভিডিওটি ফোরকেতে কনভার্ট হয়ে গেছে। কাজ হয়ে গেলে আপনি ভিডিওটা কে সেভ অপশন থেকে সেভ করে নেবেন ফোনের গ্যালারিতে।