Free Live TV App Download 2024

Free Live TV App Download 2024

Hello Everyone. কেমন আছেন সবাই? আশাকরি সকলেই অনেক অনেক ভালো আছেন। সম্মানিত ভিজিটর আজ আপনাদের সাথে দারুণ একটি Live Tv Apk সেয়ার কোরছি জেটা কিনা বর্তমানে সেরা একটি App। যে App আপনাদের মাঝে আমারা সেয়ার কোরছি এটার নাম হল Cricfy Tv | App টি সম্পুর্ন ফ্রিতে ব্যবহার করা জায়। এই App ব্যবহারে কোনো খরচ হয় না তাই এই App দিয়ে আমরা সকল ধরনের Sports Live match দেখতে পারবো ফ্রিতে। সব ধরনের খেলা লাইভ দেখার নানান ধরনের App পাওয়া জায় যে গুলোতে অনেক বেসি ঝামেলা করে থাকে যে কারনে খেলা দেখা জায় না। তবে Cricfy Tv অ্যাপ দিয়ে খেলা দেখতে কোনো সমস্যা হবেনা কোনো loading ছারা এই App দিয়ে খেলা দেখতে পারবেন। T20. Ipl. Bpl. নয় শুধু ওয়ার্ল্ড-এ লাইভ জত ধরনের খেলা থাকে তা এই App সম্প্রচার করে থাকে, এজন্য সকল ধরনের খেলা এই App দিয়ে দেখা জায়। এছারা-ও এই App-এ রয়েছে বাংলাদেশের বেশ কিছু টিভি চ্যানেল, শুধু মাত্র বাংলাদেশের Channel না এখানে দেশিবিদেশি নানান রকমের Sports Live Tv Channel. Cricfy Tv App দিয়ে আরেকটি বিশেষ সুবিধা আপনারা পেয়ে থাকবেন আর সেটা হলো এই App দিয়ে আপনারা দেশি বিদেশি বিভিন্ন ধরনের নিউজ চ্যানেল দেখতে পারবেন। তাই এবার জদি আপনাদের কাছে Cricfy Tv App ভালো লাগে তাহলে ব্যবহার কোরে দেখতে পারেন!
Cricfy Tv App ব্যবহার জানতে ও  Download কোরতে নিচে Follow করুন!

Cricfy Tv App টি Download করতে নিচের Download Button এ click করুন এবং 30 সেকেন্ড অপেক্ষা করুন| ডাউনলোড বাটনে ক্লিক কোরলেই অ্যাপ আপনাদের ফোনে ডাউনলোড হবে। পরবর্তীতে অ্যাপ টিকে ইন্সটল করে নেবেন আপনাদের ফোনে।

Download Now

Download Now

Download

Apps information..

Apps Name:- Cricfy Tv App

Apps Size:- 9.87Mb

Apps Ads:- No

Apps Download:- 1M+


Cricfy Tv App অ্যাপের ব্যবহার জানতে হলে নিচের আর্টিকেলগুলো  মনোযোগ সহকারে পড়ুন!

Cricfy Tv App টিকে ইন্সটল করা হয়ে গেলে এবার Cricfy Tv App টি ফোন থেকে ওপেন করবেন।

অ্যাপ ওপেন করলে প্রথমে দেখতে পারবেন Live events নামে একটা অপশন, এবার এই খানে ক্লিক কোরলে লাইভ অপশন শো কোরবে। এবার এখান থেকে যত ধরনের নামিদামি খেলা থাকে, পৃথিবীর যত ধরনের খেলা রয়েছে সবগুলো এখানে লাইভ শো করে।

এখানে লাইভ অপশনে ক্লিক করলে বেশ কিছু লিংক শো কোরবে, এবার এখান থেকে আপনার পছন্দ মতো যেকোনো একাটা লিংকে যখনি ক্লি কোরবেন তখন ফ্রিতেই লাইভ দেখতে পারবেন।

এই অ্যাপের Sports অপশনে ক্লিক কোররে এখান থেকে সকল ধরনের Sports Channel গুলো দেখতে পারবেন। এবার এখান থেকে-ও আপনার পছন্দ অনুযায়ী Sports Channel দেখতে পারবেন।

এছাড়াও এই অ্যাপে ক্যাটাগরি নামে একটা অপশন পাওয়া যাবে, যেটার মাধ্যমে আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন Tv Channel Category অনুযায়ী বেছে নিতে পারবেন। এর আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন Channels উপভোগ করতে পারবেন।

সম্মানিত ভিজিটরগণ Cricfy Tv App সম্পর্কে এতক্ষন আপনাকে জানানোর চেষ্টা করলাম। আশা কোরছি আপনারা এই অ্যাপ সম্পর্কে জানতে পারছেন পুরোটাই। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাদের সকলকে জানাই ধন্যবাদ। TV App By Bwab24. Best Live TV App, All TV channel live free, Live TV app free, Live TV app download, Live TV app for Android TV, Live TV app for smart TV, Live TV app for Android TV Free