এলাইট মোশন অ্যাপ ২০২৪ - Alight Motion App 2024

Download Alight Motion Mod Apk 2024
 
Alight Motion App হলো একটি পেশাদার মোশন ডিজাইন অ্যাপ, যা আপনাকে আপনার ফোন বা ট্যাবলেটে অ্যানিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজ্যুয়াল ইফেক্ট, ভিডিও এডিটিং, ভিডিও কম্পোজিটিং এবং আরও অনেক কিছু তৈরি করতে সাহায্য করে। আপনি এই অ্যাপে গ্রাফিক্স, ভিডিও এবং অডিওর একাধিক লেয়ার ব্যবহার করতে পারেন, ভেক্টর গ্রাফিক্স সম্পাদনা করতে পারেন, ১০০ এর বেশি ইফেক্ট প্রয়োগ করতে পারেন এবং বিভিন্ন ফরম্যাটে আপনার প্রজেক্ট রপ্তানি করতে পারেন। Alight Motion বেসিক ফিচার এবং ভিডিওতে ওয়াটারমার্ক দিয়ে ব্যবহার করতে পারেন, কিন্তু আপনি একটি মেম্বারশিপ ক্রয় করে ওয়াটারমার্ক সরিয়ে নিতে পারেন এবং প্রিমিয়াম ফিচার এবং ইফেক্ট এর নিয়মিত আপডেট পাতে পারেন।

Alight Motion App দিয়ে আপনি ভালো ভিডিও এডিট করতে পারেন। আপনি আপনার ভিডিওতে অ্যানিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজ্যুয়াল ইফেক্ট, টেক্সট, স্টিকার, কালার করেকশন, ট্রানজিশন এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন। আপনি আপনার ভিডিওকে আরও আকর্ষণীয় করতে চাইলে Alight Motion ব্যবহার কোরতে পারেন।
Alight Motion App হলো একটি মোবাইল অ্যাপ, যা শুধুমাত্র এন্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে চলে। কিন্তু আপনি যদি আপনার কম্পিউটারে এই অ্যাপটি ব্যবহার করতে চান, তাহলে আপনি একটি এন্ড্রয়েড ইমুলেটর ব্যবহার করতে পারেন। এন্ড্রয়েড ইমুলেটর হলো একটি সফটওয়্যার, যা আপনার কম্পিউটারে এন্ড্রয়েড অ্যাপগুলি চালাতে সাহায্য করে। আপনি এখানে একটি এন্ড্রয়েড ইমুলেটর ডাউনলোড করতে পারেন এবং তারপরে আপনার কম্পিউটারে Alight Motion App ইনস্টল করতে পারেন আসাকরি বিষয় টা আপনারা বুঝতে পারছেন।

Alight Motion App দুইটি অপারেটিং সিস্টেমে চালানো যায়: অ্যান্ড্রয়েড এবং আইফোন। আপনি আপনার ডিভাইসের অনুযায়ী Google Play Store. থেকে অ্যান্ড্রয়েড ভার্সন অথবা App Store.  থেকে আইফোন ভার্সন ডাউনলোড করতে পারেন।
Alight Motion App হলো একটি পেশাদার মোশন ডিজাইন অ্যাপ্লিকেশন যা আপনাকে পেশাদার মানের অ্যানিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজুয়াল ইফেক্ট, ভিডিও এডিটিং, ভিডিও কম্পোজিটিং এবং আরও অনেক কিছু তৈরি করতে সাহায্য করে। এটি বিভিন্ন ধরণের টুল এবং ইফেক্ট সহ একটি ব্যাপক বৈশিষ্ট্য এবং টুল সেট সরবরাহ করে। Alight Motion আপনাকে আপনার ফোন থেকেই জটিল ভিজুয়াল ইফেক্ট এবং অ্যানিমেশন তৈরি করার সুযোগ করে দেয়।
 
Alight Motion Download Now

Alight Motion অ্যাপটি ডাউনলোড করতে হলে আপনি গুগল প্লে স্টোর থেকে এটি ইনস্টল করতে পারেন। অথবা এপিকেপিউর থেকে এটির এপিকে ফাইল ডাউনলোড করতে পারেন। Alight Motion অ্যাপটি বেসিক ফিচার এবং ভিডিওতে ওয়াটারমার্ক দিয়ে বিনামূল্যে ব্যবহার করা যায়। ওয়াটারমার্ক সরানোর জন্য এবং প্রিমিয়াম ইফেক্ট এবং ফিচার এর অ্যাক্সেস পেতে আপনাকে অ্যাপের মধ্যে পেইড মেম্বারশিপ অপশন নিতে হবে।
এলাইট মোশন অ্যাপটি একটি মোশন ডিজাইন অ্যাপ্লিকেশন যা প্রফেশনাল-ক্লাস এনিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজ্যুয়াল ইফেক্ট, ভিডিও সম্পাদনা, ভিডিও কমপোজিটিং এবং আরও অনেক কিছু সরবরাহ করে। এটি প্রথম প্রফেশনাল মোশন ডিজাইন অ্যাপ্লিকেশন যা আপনাকে প্রফেশনাল-ক্লাস এনিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজ্যুয়াল ইফেক্ট, ভিডিও সম্পাদনা, ভিডিও কমপোজিটিং এবং আরও অনেক কিছু সরবরাহ করে। এটি আপনাকে একাধিক গ্রাফিক্স, ভিডিও এবং অডিও লেয়ার যুক্ত করতে দেয়, ভেক্টর এবং বিটম্যাপ সমর্থন: আপনার ফোনে ভেক্টর গ্রাফিক্স সম্পাদনা করুন! 160+ বেসিক ইফেক্ট বিল্ডিং ব্লক যা সুদর্শনীয় ভিজ্যুয়াল ইফেক্ট তৈরি করতে পারে সেগুলি সমন্বয় করা যেতে পারে। সমস্ত সেটিংসের জন্য কেইফ্রেম এনিমেশন উপলব্ধ আছে লিঙ্ক প্যারেন্ট এবং চাইল্ড লেয়ার যুক্ত করুন এবং চরিত্র জয়েন্ট রিগ করুন। প্যান, জুম এবং ফোকাস ব্লার এবং ধুঁয়া সমর্থন করে ক্যামেরা ব্যবহার করুন গ্রুপ লেয়ার একত্রিত করুন এবং মাস্ক তৈরি করুন!
এলাইট মোশন একটি প্রফেশনাল-ক্লাস মোশন ডিজাইন অ্যাপ্লিকেশন যা আপনাকে প্রফেশনাল-ক্লাস এনিমেশন, মোশন গ্রাফিক্স, ভিজ্যুয়াল ইফেক্ট, ভিডিও সম্পাদনা, ভিডিও কমপোজিটিং এবং আরও অনেক কিছু সরবরাহ করে। এটি বেসিক ফিচার সহ বিনামূল্যে ব্যবহার করা যায় এবং আপনি তৈরি করা ভিডিওতে একটি ওয়াটারমার্ক দেখতে পাবেন। এছাড়াও, আপনি একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনে ওয়াটারমার্ক সরাতে পারেন এবং প্রিমিয়াম ইফেক্ট এবং ফিচারের একটি নিয়মিতভাবে আপডেট হওয়া লাইব্রেরি অ্যাক্সেস করতে পারেন। এই সাবস্ক্রিপশন সদস্যতা বিকল্পগুলি আপনি ক্রয় করতে নির্বাচন করলে চার্জ করা হয় এবং পরবর্তী সাবস্ক্রিপশন

পর্যালোচনার আগে অন্তত 24 ঘন্টা আগে বাতিল না করা হয়। কিছু সাবস্ক্রিপশন সদস্যতা বিকল্পগুলি একটি ফ্রি ট্রায়াল পর্যালোচনার সময়কাল অন্তর্ভুক্ত করতে পারে। সম্মানিত পাঠক গন আজকের এই পোস্ট আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে, ভালো লাগলে নতুন পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। Thanks for visiting. Bwab24.