লাইভ ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্স

লাইভ ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্স

আসসালামু আলাইকুম। আশা করছি প্রত্যেকে-ই ভালো আছেন। সম্মানিত পাঠকগণ আজকের এই প্রশ্নের মাধ্যমে আমরা জানবো কিভাবে বিপিএল খেলা লাইভ দেখতে হয়। আজকের দল হচ্ছে ঢাকা বনাম রংপুর, রংপুর বনাম ঢাকার ম্যাচটি কখন শুরু হবে এবং কিভাবে আপনারা খেলাটি দেখে থাকবেন সম্পূর্ণ ফ্রিতে মোবাইল ফোনের মাধ্যমে সেটাও জানিয়ে দেবো আজকের এই পোস্টের মাধ্যমে।

এবারের বিপিএল আসরে মোট সাতটি দল রয়েছে এই সাতটি দল মিলিয়ে টোটাল ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৪৬ টি ম্যাচ তিনটি মাঠে অনুষ্ঠিত হবে। মানে এই সাতটি দল মিলিয়ে মোট 46 টি ম্যাচ অনুষ্ঠিত হবে তিনটি ক্রিকেট স্টেডিয়াম।

স্টুডিয়াম গুলো হল- মিরপুর হোম অফ ক্রিকেট খ্যাত শের-এ বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ঢাকা। দ্বিতীয় স্টেডিয়াম হল- আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সিলেট স্টেডিয়াম। এবং তৃতীয় নাম্বার স্টেডিয়াম ও সর্বশেষ স্টেডিয়াম চট্টগ্রামের জোহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। হ্যাঁ সম্মানিত ভিজিটর এই তিনটি স্টেডিয়ামে ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হবে, আর এই সবগুলো ম্যাচ দর্শকরা সরাসরি গ্যালারিতে বসে উপভোগ করতে পারবেন।

ঢাকা বনাম রংপুরের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি ২০২৪ বাংলাদেশ সময় সন্ধ্যা ৬:৩০ মিনিটে। আর এই খেলাটি সরাসরি সম্প্রচার হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট মাঠ থেকে, সরাসরি গ্যালারিতে দর্শকরা বসে খেলাটি উপভোগ করতে পারবে।

যারা দেশ-বিদেশ থেকে এই খেলাটি উপভোগ করতে চান সম্পূর্ণ ফ্রিতে মোবাইল ফোনের মাধ্যমে চলুন সেটা আমরা জেনে নেই কিভাবে সেটা দেখতে হয়।

রংপুর ঢাকার ম্যাচটি সম্পূর্ণ ফ্রিতে মোবাইল ফোনের মাধ্যমে দেখার জন্য প্রথমে একটি অ্যাপস আপনাদের ফোন ইন্সটল করতে হবে। অ্যাপটি ইনস্টল করলে সম্পূর্ণ ফ্রিতে এই খেলাটি দেখতে পারবেন। ঢাকা বনাম রংপুরে ম্যাচ না শুধু, বিপিএলে প্রত্যেকটি ম্যাচই আপনারা সম্পূর্ণ ফ্রিতে এই অ্যাপের মাধ্যমে ফ্রিতে উপো ভোগ করতে পারবেন।

Download App Now

উপরে দেওয়া লিঙ্ক থেকে সরাসরি আপনারা প্রথমে আপনাদের ফোনে অ্যাপ টিকে ইন্সটল করে নিবেন।

উপরে ইন্সটল বাটন এ ক্লিক করে ২৯ সেকেন্ড অপেক্ষা করলে সম্পূর্ণ ফ্রিতে অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে। অ্যাপস টি ডাউনলোড হয়ে গেলে সরাসরি অ্যাপ টিকে ইনস্টল করবেন।

অ্যাপটি ইন্সটল করার সময় যদি কোন ধরনের কোন পারমিশন চায়, তা অবশ্যই দিয়ে দিতে হবে। এরপর অ্যাপ টিকে ওপেন করবেন।

অ্যাপটি সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড এন্ড ইন্সটল হয়ে গেলে সরাসরি অ্যাপ টিকে ওপেন করবেন। অ্যাপ ওপেন করলেই প্রথমে লেখা দেখতে পারবেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ২০২৪ ঠিক আপনারা ওই লেখায় ক্লিক করবেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল ২০২৪ ঠিক আপনারা যখন ওই বাটনে ক্লিক করবেন তখন অনেকগুলো লিংক দেখতে পারবেন। আপনার ইচ্ছামত করে যেকোনো একটি লিংকে ক্লিক করুন।

যেকোনো একটি লিংক এ ক্লিক করলে সম্পূর্ণ ফ্রিতে ঢাকা বনাম রংপুর খেলা টি দেখা যাবে। আপনাদের কোন লিংকে যদি লোডিং অথবা ঝাপসা দেখায় তাহলে ওখান থেকে লিঙ্ক টাকে পরিবর্তন করে নতুন একটি লিঙ্ক সিলেক্ট করবেন। নতুন একটি লিংক সিলেক্ট করলে আপনাদের সমস্যাটি সমাধান হয়ে যাবে।
ঢাকা ও রংপুরের ম্যাচ টি কিভাবে ফোনের মাধ্যমে দেখতে হয় আশা করছি সেটা আপনারা বুঝতে পেরেছেন। সকলকে অসংখ্য ধন্যবাদ Bwab24 এর সাথে থাকার জন্য। সবাইকে নতুন পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। Bwab24 Dhaka Dominators vs Rangpur Riders LIVE.