এলএমসি 8.4 ক্যামেরা ডাউনলোড - LMC 8.4 Download Latest Version 2024

এলএমসি 8.4 ক্যামেরা ডাউনলোড

 

lmc Camera কি কাজে ব্যবহার হয়?

LMC Camera হলো একটি ক্যামেরা অ্যাপ্লিকেশন যা আপনার ফোনের ক্যামেরা ক্যাপাবিলিটি কে উন্নত করে তুলে। এই অ্যাপ্লিকেশন দিয়ে আপনি বিভিন্ন ধরনের ছবি তুলতে পারেন, যেমন পোর্ট্রেট, নাইট, ম্যাক্রো, নেচার ইত্যাদি। এই অ্যাপ্লিকেশনের বিশেষ কিছু ফিচার হলো লাইব্রেরি সিলেকশন, এজ এনহ্যান্সমেন্ট, স্কাই ব্রাইটনেস, নাইট মোড স্কাই ডিটেকশন ইত্যাদি।

এই অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হলে আপনার ফোনে ক্যামেরা টু এপিআই এনাবল করা থাকতে হবে, এবং প্রসেসর মিডিয়াটেক জি ৮০ অথবা এর উপরে এবং স্ন্যাপড্র্যাগন এর যেকোনো প্রসেসর এর ফোন হতে হবে।

Lmc 8.4 Camera কি ইনফিনিক্স ফোনে চলবে।

Lmc 8.4 Camera হলো একটি গুগল ক্যামেরা মড যা অনেক ফোনে সাপোর্ট করে। এটি ফোটো কোয়ালিটি উন্নত করে এবং অনেক ফিচার দিয়ে থাকে। ইনফিনিক্স ফোনে এটি চলবে কিনা তা নির্ভর করে আপনার ফোনের প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ভার্সনের উপর। আপনার ট্রাই করে দেখতে পারেন আপনাদের ফোনে হয়তো App টি চলবে। আমাদের পোস্টের ভেতরে App এর লিংক দেয়া আছে চাইলে এখনই ইন্সটল করতে পারেন আপনাদের ফোনে।

Lmc 8.4 Camera App-এর features সম্পর্কে জানুন।

LMC 8.4 Camera App হলো একটি গুগল ক্যামেরা মড যা আপনার ফোনের ক্যামেরা ক্ষমতা বাড়াতে সাহায্য করে। এই অ্যাপের কিছু বিশেষ ফিচার হলো: এক্সপোজার, ফোকাস, হোয়াইট ব্যালেন্স, এপারচার, ফোকাল লেন্থ এবং অন্যান্য সেটিংস ম্যানুয়ালি কন্ট্রোল করা যায়। নাইট সাইট মোড দিয়ে অন্ধকারে ও আলোর কম জায়গায় উজ্জ্বল ফোটো তুলতে পারেন। পোর্ট্রেট, প্যানোরামা, স্লো মোশন, টাইমল্যাপ এবং অন্যান্য শুটিং মোড ব্যবহার করা যায়। রিয়েল-টাইম ফিল্টার, স্টিকার, এবং অন্যান্য ইফেক্ট দিয়ে ফোটো ক্রিয়েটিভ করা যায়। ভিডিও রেকর্ডিং করতে পারেন 4K 60 FPS রেজোলিউশনে। ফোটো ক্যাপচার করতে পারেন RAW ফরম্যাটে।

Lmc 8.4 Camera App এর অসুবিধা।

LMC 8.4 Camera App হলো একটি গুগল ক্যামেরা কিন্তু এই অ্যাপের কিছু অসুবিধা ও আছে যেমন: এই অ্যাপ সব ফোনে সাপোর্ট করে না। আপনার ফোনের প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ভার্সন যথোচিত হতে হবে। এই অ্যাপ কিছু ফোনে ইন্সটল এবং ওপেন করতে সমস্যা করে। আপনাকে একটি কনফিগ ফাইল ডাউনলোড করে সেট করতে হবে। এই অ্যাপ কিছু ফোনে গ্রিন স্ক্রিন এর সমস্যা দেখায়। এটি হতে পারে আপনার ফোনের ক্যামেরা হার্ডওয়্যার এবং সফটওয়্যার এর সাথে অ্যাপের কম্প্যাটিবিলিটি না থাকার কারণে। এই অ্যাপ কিছু ফোনে ব্যাটারি এবং র‌্যাম বেশি খরচ করে। এটি হতে পারে অ্যাপের অপটিমাইজেশন না থাকার কারণে।

LMC App Download Now

Lmc 8.4 Camera App কোন দেশের মানুষেরা বেশি ব্যবহার করে।

Lmc 8.4 Camera App এই অ্যাপ বিভিন্ন দেশের মানুষেরা ব্যবহার করে, কিন্তু বিশেষ করে ভারত, বাংলাদেশ, পাকিস্তান, নেপাল এবং ইন্দোনেশিয়া এই দেশগুলোতে এটি বেশি জনপ্রিয়।

Lmc 8.4 Camera App কোন দেশে বেশি জনপ্রিয়।

Lmc 8.4 Camera App হলো একটি গুগল ক্যামেরা মড যা আপনার ফোনের ক্যামেরা ক্ষমতা বাড়াতে সাহায্য করে। এই অ্যাপ বিভিন্ন দেশের মানুষেরা ব্যবহার করে, কিন্তু বিশেষ করে ভারত, বাংলাদেশ, পাকিস্তান, নেপাল এবং ইন্দোনেশিয়া এই দেশগুলোতে এটি বেশি জনপ্রিয়।

Lmc 8.4 Camera App কোন দেশের তৈরী?

LMC 8.4 Camera App হল একটি মোডিফাইড ভার্সন গুগল ক্যামেরা অ্যাপ, যা হাসলি নামের একজন ডেভেলপার তৈরি করেছেন। এই অ্যাপটি সকল ধরনের এন্ড্রয়েড ডিভাইসে কাজ করে এবং বিভিন্ন উন্নত ফিচার সহ বিশেষ ক্যামেরা সেটিংস দিয়ে থাকে। এই অ্যাপটি গুগল ক্যামেরার মতো কাজ করে কিন্তু আরো ভালো ছবি তোলে। এই অ্যাপটির ডেভেলপার হাসলি কোন দেশের নাগরিকের তৈরী, কিন্তু তার প্রোফাইল অনুযায়ী তিনি ইন্ডোনেশিয়ায় থাকেন।

আশা করছি আজকের পোস্ট সম্পর্কে আপনারা ভালো একটি ধারণা পেয়েছেন। নতুন পোস্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। Thanks for visiting. Bwab24.

এলএমসি 8.4, এলএমসি 8.4 আইটেল, এলএমসি 8.4 ভিভো, এলএমসি 8.4 স্যামসাং, এলএমসি 8.4 ইনফিনিক্স হট 12, এলএমসি 8.4 রেডমি, এলএমসি 8.4 13, এলএমসি 8.4 আর 17, এলএমসি 8.4 ফাইল, এলএমসি 8.4 আর 14, এলএমসি 8.4 আর 15