ইংরেজি শেখার সেরা অ্যাপ Hi Dictionary App

Hi Dictionary App

আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভালো আছেন। আজকে আমরা একটা বিশেষ বিষয় নিয়ে আলোচনা করব। যেটা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এবং এই বিষয় সম্পর্কে জানা আমাদের সকলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আর এটা আমাদের দৈনন্দিন জীবনে খুবই প্রয়োজন আছে। তো আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করবো যে কোন App এর মাধ্যমে ইংরেজিতে মেসেজ করলে বাংলা হয়ে যাবে এবং বাংলায় মেসেজ করলে ইংরেজি হয়ে যাবে। এবং ইংরেজি শিখতে পারবো খুব তাড়াতাড়ি। অনেক সময় আমাদের বন্ধুবান্ধব বা আমাদের দৈনন্দিন জীবনে চলার পথে আমরা নানা মানুষ এর সাথে কথা বলি। অনেক সময় তারা আমাদের সাথে অনেকে কথা বলার মাঝে ইংরেজি ওয়ার্ড ব্যবহার করে। আর এইটা যদি আমরা না বুঝি। তাহলে আমরা ফুল বাক্যটা বুঝতে পারিনা। এর জন্য অনেক সময় নিজের কাছে খুবই খারাপ লাগে। আবার দেখা যায় যে আমরা Messenger এ যে সময় Text করি তখন অনেকেই ইংরেজিতে মেসেজ দেয়। আর আমরা যদি ইংরেজি না পারি তাহলে নিজের কাছে খুব খারাপ লাগে! আর এখন ইংরেজি শেখাটা খুব  গুরুত্বপূর্ণ একটি বিষয়। আর এটা আমাদের দৈনন্দিন জীবনে খুবই প্রয়োজন। এখন আমাদের সব থেকে বড় সমস্যা হলো আমরা ইংরেজিতে কথা বলতে পারি না অনেকেই। এখন বর্তমানে আন্তর্জাতিক ভাষা ইংলিশ। তাই আমরা যদি যেকোনো জায়গায় যাই আমাদের অন্য ভাষা না জানলেও যদি ইংলিশ জানা থাকে তাহলেই হবে। আর আমরা আজকে একটি App এর মাধ্যমে ইংরেজিতে কথা বলা শিখব কিভাবে ইংরেজিতে কথা বলতে পারব। আর এটির মাধ্যমে আমরা বাংলা কে ইংরেজি করতে পারব এবং ইংরেজি কে ও বাংলা করতে পারব। আমরা মেসেঞ্জারে ও মেসেজ  করার সময় বাংলা লিখলে ইংরেজি এবং ইংরেজি লিখলে বাংলা করে নিতে পারব ওই সেটিং করে নিতে পারব। এবং এখানে অনেক ভাষা ব্যবহার করতে পারবো। কোন App এর মাধ্যমে কাজগুলো করব এর জন্য আমাদের পোস্ট Follo করুন।

টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম:- Click Here

ইংরেজি শেখার জন্য বা কথা বলার জন্য আমাদের একটি App install করতে হবে। এর জন্য প্রথমে আমাদের Google Play Store এ সার্চ করব Hi Dictionary App পরে App Install করব। App install করা হয়ে গেলে App Open করব। App Open করার পরে আমাদের কাছে কিছু Permission চাইবে। পরে সব Permission Allow করে দেব। আবার পরে আমরা App নিজেদের মতো করে Settings করে নেব। এই App এর মাধ্যমে আপনি যে কোন ধরনের ভাষা সেট করতে পারেন। যেমন আপনি বাংলা লিখবেন অন্য যেকোন ভাষা করতে পারবেন। আবার অন্য কেউ যদি যেকোনো ভাষায় লিখে আপনাকে মেসেজ দেয়  আপনি আবার বাংলা করে দেখতে পারবেন।

বলতে গেলে App টি অসাধারণ একটি App অনেক সময় দেখা যায় যে বিভিন্ন দেশে আমাদের Friend থাকে তো তাদের ভাষা আমরা বুঝিনা। তো এই App এর  মাধ্যমে আমরা তাদের ভাষা বুঝতে পারব। এবং সেও বুঝতে পারবে কোন সমস্যা হবে না।

কেন ব্যবহার করবেন Hi Dictionary App.

Hi Dictionary অ্যাপটি একটি ভাষা অনুসন্ধান App. এবং এটি ব্যবহার করা হয় শব্দের অর্থ, বাক্যের ব্যাখ্যা, উদাহরণ, উত্তরগুলির জন্য একটি সুবিধাজনক স্ত্রোত হিসেবে। আপনি এটি ব্যবহার করতে পারেন যখন আপনি কোনো নতুন শব্দ জানতে চাচ্ছেন তখন এই অ্যাপ ব্যবহার করতে পারেন।

আশা করি আপনাদের বুঝতে কোন সমস্যা হয়নি। এতক্ষণ আমাদের পোস্ট ফলো করার জন্য ধন্যবাদ। পরের পোস্ট ফলো করার জন্য আমন্ত্রণ রইল। Thanks for visiting. Bwab24...